Blog Making Package By Biggan News!

Blog Making Package By Biggan News!

প্রিয় গ্রাহক, বিজ্ঞান নিউজের ‘Blog Making Package’ পেজে আপনাদের স্বাগতম। বিজ্ঞান নিউজ টিম সফলভাবে ‘বিজ্ঞান নিউজ’ সহ বেশ কিছু ব্লগ সাইট তৈরী ও পরিচালনা করার পর, অন্যদেরকেও ব্লগ সাইট তৈরী ও সেট আপ করে দিয়ে তাদের ব্লগিং করার সুযোগ তৈরী করে দিতে সিদ্ধান্ত নিয়েছে। আপনারা জানেন যে, বর্তমানে ফ্রিল্যান্সিং পেশাগুলোর মধ্যে ব্লগিং অন্যতম। যারা লিখতে পারে, নিজের লেখার মাধ্যমে অন্যের কাছে নিজেকে প্রকাশ করতে চায়, মূলত তারাই ব্লগিং পেশায় আসেন। বর্তমানে দেশি-বিদেশি হাজারও ব্লগার নিজের ব্লগ সাইটে লিখে ভালো অঙ্কের টাকা আয় করছেন। অনেকেই আছেন, যারা লেখালেখি করতে ভালোবাসেন, ব্লগিং করে আয় করতে চান; কিন্তু ব্লগ সাইট বিল্ডিং, সাইট কাস্টমাইজেশন, এসইও ইত্যাদির ব্যাপারে পর্যাপ্ত ধারণা নেই! এমন গ্রাহকদেরকে ব্লগিংয়ের সুযোগ করে দিতেই আমাদের এই প্রচেষ্টা। নিচের প্যাকেজ থেকে আপনার পছন্দ মতো যেকোনো একটি বেছে নিয়েই বিজ্ঞান নিউজ টিমের মাধ্যমে তৈরী করে ফেলুন আপনার প্রথম ব্লগ সাইট।

Blog Making Package By B.N.

Basic

Standard

Premium

✅ Complete Blog/News/Magazine Site✅ Complete Blog/News/Magazine Site✅ Complete Blog/News/Magazine Site
✅ Domain & Niche Research✅ Domain & Niche Research✅ Domain & Niche Research
✅ Logo & Cover (By Professional Designer)✅ Logo & Cover (By Professional Designer)✅ Logo & Cover (By Professional Designer)
✅ Proper On-page SEO✅ Proper On-page SEO✅ Proper On-page SEO
✅ 15 Contents ( Fully SEO Optimized)✅ 15 Contents ( Fully SEO Optimized)✅ 15 Contents ( Fully SEO Optimized)
✅ Free Premium Domain (.com)✅ Free Premium Domain (.com)✅ Free Premium Domain (.com)
✅ Free Premium Hosting (SSD)✅ Free Premium Hosting (SSD)✅ Free Premium Hosting (SSD)
✅ CMS + CPanel + DNS✅ CMS + CPanel + DNS✅ CMS + CPanel + DNS
❌ Not Included❌ Not Included✅ Social Media Accounts Integration (All)
❌ Not Included❌ Not Included✅ Google Adsense Approved
❌ Not Included✅ 1 Month Banner Ad (Sidebar) At Our Site✅ 1 Month Banner Ad (Header) at Our Site
❌ Not Included✅ 25 DoFollow Backlinks (High DA)✅ 50 DoFollow Backlinks (High DA)
✅ Life Time Support✅ Life Time Support✅ Life Time Support
✅ 5999 BDT✅ 7499 BDT✅ 9999 BDT



আমাদের Blog Making Package নিয়ে আরও কিছু কথা

  1. এই Blog Making Pakage টি কাদের জন্য? – যারা ব্লগিং করে আয় করতে চান। যারা লেখালেখি করতে ভালোবাসেন কিন্তু ব্লগ সাইট বানানো সম্পর্কে ধারণা নেই। যাদের ব্লগিং সম্পর্কে ব্যাসিক ধারণা আছে, কিন্তু পুরোপুরি শুরু করতে পারছেন না। যারা চান আপনার নিজের একটা ওয়েবসাইট হোক অর্থাৎ আপনি নিজে একটি কোম্পানির মালিক হতে চান।
  2. কেন এই প্যাকেজটি নেবেন? – এই প্যাকেজের মাধ্যমে আপনি আইটি উদ্যোক্তা হিসেবে ইন্টারনেটে যাত্রা শুরু করবেন। বর্তমানে বিশ্বের সফল ব্যক্তিদের অধিকাংশই কিন্তু আইটি উদ্যোক্তা। যেমন: বিলগেটস, মার্ক জাকারবার্গ, স্টিভ জব, জ্যাক ম্যা সহ আরও অনেকে। আর বর্তমানে পৃথিবীতে প্রায় ১ বিলিয়ন ওয়েবসাইট আছে। এর মধ্যে আপনার নিজের একটি সাইট না থাকা মানে প্রফেশনালিজমে পিছিয়ে থাকা। এ ছাড়া ব্লগ সাইটকে মোটামুটি মানি মেশিনও বলা যায়। আমাদের হাত ধরে মানি মেকিং ব্লগ দিয়ে শুরু হোক আপনার ইন্টারনেট জার্নি।
  3. বিজ্ঞান নিউজকেই কেন বেছে নেবেন? – আমাদের টিমের বিজ্ঞান নিউজসহ আরও বেশ কিছু ব্লগ সাইট তৈরী ও পরিচালনার অভিজ্ঞতা রয়েছে। এ ছাড়া আমাদের কাছে পাবেন- লাইফ টাইম সাপোর্ট, সাইট ম্যানেজমেন্ট ও এসইও কনসাল্টেন্সি, আর্টিকেল লিখতে সমস্যা হলে কন্টেন্ট রাইটিং সার্ভিস, এক মাস পর্যন্ত আমাদের বিজ্ঞান নিউজ সাইটে আপনার ব্লগের বিজ্ঞাপন শো করা এবং প্রিমিয়াম প্যাকেজে ফুল গুগল অ্যাডসেন্স সেট আপ (গুগল অ্যাডসেন্স হলো সাইট থেকে অর্থ উপার্জনের জনপ্রিয় মাধ্যম)। অন-পেজ এসইও ও ডোমেইন-হোস্টিং সমেত কম খরচে বেস্ট সার্ভিস দিতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।
  4. ব্লগিং সাইট সম্পর্কে একদমই জ্ঞান নেই, তারা কি এই প্যাকেজ নিতে পারবেন? – হ্যাঁ, অবশ্যই পারবেন। যেকোনো প্যাকেজের সাথেই আমরা আপনাকে ফ্রি কনসাল্টেন্সি দেবো। ফলে আপনি নিজে নিজেই ব্লগিং সাইট চালাতে পারবেন এবং সাইট থেকে উপার্জন করতে পারবেন।
  5. ব্লগিং সাইট ছাড়া, পোর্টফোলিও সাইট/ই-কমার্স সাইট/বিজনেজ সাইট/ল্যান্ডিং পেজ/ ইত্যাদিও বানানো যাবে? – হ্যাঁ, তাও যাবে। তবে সেক্ষেত্রে ওগুলো এই প্যাকেজের আন্ডারে পড়বে না। এ ধরনের সাইট আমাদের বিজ্ঞান নিউজ টিমের সাথে আলোচনা সাপেক্ষে তৈরী করতে পারবেন এবং খরচও আলোচনা সাপেক্ষে।

এক্ষুনি আপনার পছন্দ মতো ‘Blog Making Package’ অর্ডার করুন! 

যেকোনো প্যাকেজ অর্ডার করতে:

  1. আমাদের ফেসবুক পেজে ম্যাসেজ দিন। ফেসবুক পেজ: BigganNews.com . অথবা, 
  2. কল করুন: 01819515292 / 01742024282 . অথবা,
  3. ইমেইল করুন: biggannews@gmail.com এ

 

পড়ুন: আপনার কেন একটি নিজস্ব ওয়েবসাইট থাকা প্রয়োজন? 

পড়ুন: নিজের ওয়েবসাইট থেকে কীভাবে বড় অঙ্কের টাকা আয় করবেন?

পড়ুন: ব্লগিং করে আয় করা কি আসলেই সম্ভব? 

 

 

 

 

 

 

Facebook Comments