বিশ্বকাপ উপলক্ষ্যে লটারি জিতুন ১০০০০ ডলার কিংবা আইফোন এক্স!

বিশ্বকাপ উপলক্ষ্যে লটারি জিতুন ১০০০০ ডলার কিংবা আইফোন এক্স!
 

চলছে বিশ্বকাপ ক্রিকেট ২০১৯। মাঝামাঝি সময়ে জমে উঠেছে ক্রিকেটের সবচেয়ে বড় এই আসরটি! এই ক্রিকেট উন্মাদনায় অংশ নিতে পারেন আপনিও। বিশ্বকাপ উপলক্ষ্যে 1XBet সাইট আয়োজিত লটারি কনটেস্টে অংশগ্রহণ করে জিতে নিতে পারেন ১০০০০ (দশ হাজার) ডলার কিংবা আইফোন! অবিশ্বাস্য মনে হলেও এটা সত্যি। 1XBet  সাইটটি বর্তমানে বিশ্বের পপুলার স্পোর্টস বেটিং সাইটগুলোর মধ্যে অন্যতম একটি সাইট! গুগলে সার্চ দিয়ে দেখে নিতে পারেন এই সাইটটির রিভিউ সম্পর্কে। সারা বিশ্বের অনেকেই আয়ের সহজ পথ হিসেবে বেছে নিয়েছে এই সাইটটিকে। শুধু লটারি কন্টেস্টই নয়, বিভিন্ন ধরনের খেলার উপর ভিত্তি করে অনেকেই ঘরে বসে আয় করছেন, এই সাইট থেকে।

বিশ্বকাপ উপলক্ষ্যে লটারি জিতুন ১০০০০ ডলার কিংবা আইফোন এক্স!

ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষ্যে লটারি কনটেস্ট :  1xBet

এই কনটেস্টে অংশগ্রহণ করে পুরস্কার জেতার জন্য আপনার প্রথমে এই সাইটে গিয়ে একটি একাউন্ট খুলতে হবে। একাউন্ট খোলার জন্য এখানে ক্লিক করুন। এরপর রেজিস্ট্রেশন অপশন থেকে আপনি চাইলে এক ক্লিকে বা ফোন নাম্বার দ্বারা বা ইমেইল দ্বারা অথবা সোশ্যাল মিডিয়া দ্বারা সাইন আপ করতে পারবেন। রেজিস্ট্রেশনের সময় প্রোমো কোড [Promo Code] বক্সে এই কোডটি ব্যবহার করুন:  1x_67826  [কোডটি ব্যবহার করলে আপনারা ফার্স্ট ডেপোজিটে ১০০% বোনাস পাবেন।]

এরপর আপনাকে সাইটে মিনিমাম ২/৩ ডলার রিচার্জ বা ডেপোজিট করতে হবে। এই সাইটে প্রায় ৩৭ টি পেমেন্ট মেথড রয়েছে, আপনার সুবিধামতো যেকোনো একটি ব্যবহার করতে পারেন! [BANK CARDS (2), E-WALLETS (7), PAYMENT SYSTEMS (3), PREPAID CARDS (1), CRYPTOCURRENCY (24)] তবে আমি রিকমেন্ড করব: Payeer, Perfect Money, WebMoney, Skrill, Neteller, Bitcoin, Litecoin, Dogecoin & Ethereum. এগুলোর মধ্য থেকে যেকোনো একটা ব্যবহার করুন! ডেপোজিট করার আগে অবশ্যই বোনাস অপশনে স্পোর্টস সিলেক্ট করে নিন।

টাকা ডেপোজিটের পর, আপনাকে অবশ্যই ক্রিকেট বিশ্বকাপের যেকোনো একটি ম্যাচে [৪ জুন থেকে ১৪ জুলাই পর্যন্ত] মিনিমাম ২ ডলার বেটিং করতে হবে। এরপর আপনাকে একটি লটারি টিকেট দেওয়া হবে। লটারির গ্র্যান্ড ড্র হবে ১৫ জুলাই।

বিশ্বকাপ উপলক্ষ্যে লটারি জিতুন ১০০০০ ডলার কিংবা আইফোন এক্স!
বিশ্বকাপ লটারি কনটেস্ট সম্পর্কে 1xBet এর বিজ্ঞপ্তি!

লটারি টিকেট প্রাপ্তদের মধ্য থেকে র‍্যান্ডমলি ৭ জনকে ভাগ্যবান বিজয়ী সিলেক্ট করা হবে। এরমধ্যে প্রথম জন চ্যাম্পিয়ন হিসেবে পাবেন ১০০০০ (দশ হাজার) ডলার, এরপর দ্বিতীয় রানার্স আপ হিসেবে তিন জন পাবেন আইফোন এক্স [Apple iPhone X 64GB] ও তৃতীয় রানার্স আপ হিসেবে আরও তিন জন পাবেন আইফোন এইট [Apple iPhone 8 64GB]

১০০% বোনাস প্রসঙ্গে বিস্তারিত

প্রথম ডেপোজিটে ১০০% বোনাস পাবা্র জন্য আপনাকে অবশ্যই প্রোমো কোড ব্যবহার করে সাইন আপ করতে হবে। এরপর ডেপোজিট করার সময় অবশ্যই বোনাস অপশন সিলেক্ট করে নিতে হবে [স্পোর্টস সিলেক্ট করবেন]। এরপর ডেপোজিট করবেন! ডলারে সর্বোচ্চ ১০০ ডলার পর্যন্ত ডেপোজিটে ১০০% বোনাস পাবেন। আর বাংলাদেশি টাকায় ১০০০০ টাকা পর্যন্ত। অর্থাৎ, আপনি ১০০ ডলার ডেপোজিট কিংবা রিচার্জ করলে, আপনাকে বোনাস ১০০ ডলারসহ মোট ২০০ ডলার দেওয়া হবে আপনার অ্যাকাউন্টে। আরেকটি বিষয়, বোনাসের টাকাটি কিন্তু আপনি ক্যাশ আউট করতে পাবেন না! ওটা দিয়ে সাইটয়ের মধ্যেই বেটিং খেলতে হবে। এরপর প্রফিট পেলেই সেটা উইড্র করা যাবে!

আরও পড়ুন: বাংলাদেশের খেলা : বিশ্বকাপের ম্যাচ কীভাবে অনলাইনে লাইভ দেখব?

Facebook Comments
পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন: